বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০১৬

জামিয়া ইউনুসিয়ায় হামলায় আহতদের চিকিৎসায় ও শহীদ হাফেজ মাসুদের পরিবারকে পীর সাহেব চরমোনাইর পক্ষ থেকে আবারো নগদ অর্থ সহায়তা প্রদান।


ইসলামী আন্দোলন বাংলাদেশ রিয়াদ ( সৌদিআরব) শাখার সহায়তায় , পীর সাহেব চরমোনাইর পক্ষ থেকে আবারো নগদ অর্থ সহায়তা নিয়ে জামিয়া ইউনুসিয়ায় এবং শহীদ পরিবারে ছুটেঁ এলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
সৌদিআরব- রিয়াদ শাখার সহায়তায় নগদ অর্থ নিয়ে, ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব আলহাজ অধ্যাপক মাহবুবুর রহমানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল প্রথমেই যান জামিয়া ইউনুসিয়া ব্রাহ্মণবাড়িয়ায়। ইসলামী আন্দোলন বাংলাদেশ
রিয়াদ শাখার জয়েন্ট সেক্রেটারি আলহাজ্ব মাও: জসিম উদ্দীন , বি,বাড়ীয়া জেলা সেক্রেটারি আলহাজ্ব মাও: গাজী নিয়াজুল করীম, জয়েন্ট সেক্রেটারি মাহমূদুল হাসান হিফয্, দফতর সম্পাদক মুহা: উবায়েদুল হক, বামুক জেলা নায়েবে সদর মীর মুস্তাফিজুর রহমান, মাও: সৈয়দ আসাদুল করীমসহ অন্যান্য নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
জামিয়ার প্রিন্সিপ্যাল আল্লামা আলহাজ্ব মুফতী মুবারকুল্লাহ দা. বা. মুফতী আব্দুর রহীম কাসেমীসহ জামিয়ার অন্যান্য উস্তাদগন প্রতিনিধি দলকে আপ্যায়ন ও বিভিন্ন বিষয়ে অবহিত করেন। এ সময় পীর সাহেব চরমোনাইর পক্ষ থেকে আবারো উল্লেখযোগ্য নগদ অর্থ সহায়তা এবং বিভিন্নভাবে ভুমিকা রাখায় মুবারকবাদ জানালে নেতৃবৃন্দও জামিয়ার যে কোন প্রয়োজনে পাশে থাকার ঘোষণা দেন।
--------
জামিয়া ইউনুসিয়া থেকে বিদায় নিয়ে-
যুগ্ম মহাসচিব আলহাজ্ব অধ্যাপক মাহবুবুর রহমান সাহেব, রিয়াদ শাখার মাও. জসিম উদ্দীন, সংগঠনের জেলা সেক্রেটারি মাও: গাজী নিয়াজুল করীম ও মাহমূদুল হাসান হিফয্কে সঙ্গে করে -
১১ জানুয়ারি জামিয়ার ছাত্র, বাংলাদেশ মুজাহিদ কমিটির মুরাদনগর উপজেলার সাবেক ইমাম- কাম অডিটর মরহুম মাও: হাফেজ ইলিয়াস সাহেবের সাহেবযাদা শহীদ হাফেজ মাসউদুর রহমানের বাসভবনে যান।
শহীদ মাসুদের বড় ভাই মাও: মামুনুর রশীদ, ছোট ভাই হাফেজ মাহমূদুরর রহমানের সাথে সময় কাটান ও সার্বিক খোজখবর শেষে- তাদের হাতে নগদ অর্থ প্রদান করেন। এক আবেগঘন পরিবেশে
যগ্ম মহাসচিবের দোয়ার মাধ্যমে আনুষ্ঠানিকতা শেষ করে প্রতিনিধি দলটি বিদায় নেন।