বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০১৭

জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির চক্রান্ত রুখে দাড়ান : ইসলামী আন্দোলন

বিশ্ববাজারে যখন তেলের দাম যখন কমছে সেই সময় বাংলাদেশে জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত জনদুর্ভোগ সৃষ্টি করবে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি আলহাজ্ব মাওলানা ইমতিয়াজ আলম।

বোধবার (১৭জানুয়ারি) ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির চক্রান্ত দেশবাসী রুখে দাড়াবে। তেলের দাম বাড়ালে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতা হারিয়ে ফেলবে। জনগণের জীবন যাপন আরো কঠিন হয়ে পড়বে। কৃষি ও শিল্প উন্নয়নে বাধাগ্রস্থ হয়ে এর ব্যাপক প্রভাব পড়বে। কাজেই বার বার তেলের দাম বাড়ানোর পরিকল্পনা থেকে সরে আসতে হবে। এধরণের পরিকল্পনা থেকে সরে না আসলে দেশবাসী জীবন বাঁচানোর তাগিদে রাস্তায় নেমে আসলে সরকারের জন্য কল্যাণকর হবে না ।

সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান, আলহাজ্ব আলতাফ হোসেন, জয়েন্ট সেক্রেটারী আলহাজ্ব আব্দুল আঊয়াল, নগর সাংগঠনিক সম্পাদক মাওলানা বাছির উদ্দিন মাহমুদ, আলহাজ্ব ইসমাঈল হোসেন প্রমুখ।

মাওলানা ইমতিয়াজ আলম বলেন, বিশ্ববাজারে যখন তেলের দাম কম সেই মুহুর্তে বাংলাদেশে তেলের দাম বৃদ্ধির চক্রান্ত কোনক্রমেই মেনে নেয়া যায় না।