শুক্রবার, ২০ জানুয়ারী, ২০১৭

ইসলামী শ্রমনীতি বাস্তবায়নে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে ঐক্যবদ্ধ হোন : ইসলামী শ্রমিক আন্দোলন

২০ জানুয়ারি শুক্রবার বাদ মাগরিব থেকে রাত ১০টা পর্যন্ত ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর পূর্বের আওতাধীন গেন্ডারিয়া থানা শাখার তারবিয়াত অনুষ্ঠিত হয়। তারবিয়াত অনুষ্ঠানে বক্তারা বলেন, শ্রমিকগণ আল্লাহর বন্ধু। নবী করীম স. শ্রমিকদের অধিকার রক্ষায় যে নীতিমালা প্রণয়ন করেছেন তা বাস্তবায়নে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। দাওয়াতের মাধ্যমে শ্রমিকদের ঐক্যবদ্ধ করে ইসলামী শ্রমনীতি বাস্তবায়নে আমাদের কঠিন ভূমিকা পালন করতে হবে। শ্রমিকদের অধিকার রক্ষায় আমাদের সোচ্চার থাকতে হবে। শ্রমিক এবং মালিকদের সম্পর্ক হবে অত্যন্ত নিবিড় ও সৌহার্দপূর্ণ। উন্নয়ন ও উৎপাদনের মাধ্যমে শ্রমিকরাই এ দেশকে সমৃদ্ধশালী করেছে সুতরাং তাদেরকে বাদ দিয়ে তাদেরকে বঞ্চিত রেখে দেশ আগাতে পারে না।

তারবিয়াতে প্রধান অতিথি ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন এর কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মুফতী মোস্তফা কামাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন এর কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর পূর্বের সভাপতি আলহাজ্জ মাওলানা আল-আমিন সাইফী এবং কেন্দ্রীয় প্রচার সম্পাদক এইচ এম ওমর ফারুক।

থানা সভাপতি আলহাজ্জ আব্দুর রহিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান জাহিদ এর পরিচালনায় তারবিয়াত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।