শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৭

ইশা ছাত্র আন্দোলন সরকারি বি.এল কলেজ শাখার সম্মেলন অনুষ্ঠিত

আইএবি নিউজ: আজ ১৭ ফেব্রুয়ারি রোজ শুক্রবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সরকারি বি.এল কলেজ শাখার বার্ষিক কলেজ সম্মেলন ৫নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাখার সভাপতি এস.এম নূর ইসলাম, পরিচালনা করেন সাধারণ সম্পাদক মুহাঃ হাসানুজ্জামান ও দপ্তর সম্পাদক নাজিম হাওলাদার নাঈম। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ নোমান আহমাদ। এ সময় তিনি বলেন মেধাবী, দক্ষ ও দীনদার ছাত্র ছাড়া দেশের রাজনীতির পট পরিবর্তন করা সম্ভব নয়। ইশা ছাত্র আন্দোলন সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজ, টেন্ডারবাজ মুক্ত দেশপ্রেমিক ও দ্বীনদার ছাত্রদের সংগঠন। তাই তিনি সকল ছাত্রদেরকে ছাত্র আন্দোলনের পতাকাতলে শরিক হতে আহ্বান করেন।

অনুষ্ঠান শেষে তিনি এম.এ হাসিব গোলদারকে সভাপতি, আলফাত হোসেন লিটনকে সহ সভাপতি, মুহা: হাসানুজ্জামানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে ২০১৭ সেশনের কমিটি ঘোষণা করেন।উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন 

ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সদস্য মুহাঃ নুর-উন-নাবী, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা মুজ্জাম্মিল হক, জেলা সভাপতি মাওলানা আব্দুল্লাহ ইমরান, মহানগর সহ-সভাপতি শেখ মুহা নাসির উদ্দিন, জেলা সহ-সভাপতি মুহাঃ মুসা লস্কর, মহানগর সেক্রেটারী মুফতি আমানউল্লাহ, জেলা সেক্রেটারী শেখ হাসান ওবাইদুল করিম, মহানগর ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা দ্বীন ইসলাম, জেলা ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আলহাজ্ব জাহিদুল ইসলাম, জি.এম সজিব মোল্লা, এস.এম তরিকুল ইসলাম কাবির, মুফতি আব্দুর রহমান, শ্রমিক নেতা আবুল কালাম আজাদ, ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় শুরা সদস্য এস.এম তরিকুল ইসলাম, উত্তর শাখার সভাপতি শেখ আমিরুল ইসলাম, দক্ষিণ শাখার সভাপতি কে.এম আব্বাস আলী। এছাড়াও উপস্থিত ছিলেন আলফাত হোসেন লিটন, এস.কে নাজমুল হাসান, আব্দুল্লাহ আল নোমান, সাব্বির রহমান, মুহা: শরিফুল ইসলাম, মুহা: মামুন-অর-রশিদ, মুহা:জামাল হোসেন, মুহা: আল আমিন, শেখ নাজমুল হুদা, আব্দুল্লাহ আল আতিক, মুহা: আব্দুল্লাহ আল মামুন, তামিম হাসান,মুবিন, আজম, নাহিদ প্রমুখ।

বার্তা প্রেরক : মুহা. হাসানুজ্জামান