শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৭

নোয়াখালীতে ইশা ছাত্র আন্দোলনের জেলা (উত্তর) সম্মেলন অনুষ্ঠিত

আইএবি নিউজ: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম বলেছেন, ধর্মনিরপেক্ষতার ছদ্মাবরণে আসা আওয়ামী মহাজোট সরকারের প্রধান বিচারপতি সংখ্যালঘু সম্প্রদায়ের হওয়া সত্বেও এদেশের মুসলমানরা তার বিরোধীতায় সহিংসতায় মেতে উঠেনি। কারণ, মুসলমান শান্তিপূর্ণ সহাবস্থানে বিশ্বাসী। কিন্তু মুসলমানদের এই অবস্থাকে দূর্বলতা হিসেবে নিয়েছে এস কে সিনহা গং। বিচারবিভাগে একের পর এক হিন্দুকরণ করে এখানে হিন্দুত্ববাদের আড্ডাখানা স্থাপন করেছেন তিনি। সর্বশেষ দেশের সর্বোচ্চ বিচারালয় সুপ্রিমকোর্টের সামনে গ্রিক দেবীর মূর্তি স্থাপন করে তাওহীদি জনতার মূল্যবোধকে চরম অবজ্ঞা করার দুঃসাহস দেখিয়েছেন।তার এই দুষ্কর্ম মেনে নেওয়া হবে না।পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে তৌহিদী জনতা ইতোমধ্যে ফুঁসে উঠেছে। অসাম্প্রদায়িক শাসনের আড়ালে এসব দুস্কর্ম প্রতিরোধে সামনের সারিতে থাকবে ইশা ছাত্র আন্দোলন।



সংগঠনের নোয়াখালী জেলা (উত্তর) শাখা আয়োজিত জেলা সম্মেলন'১৭ এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন। জেলা সভাপতি মুহাম্মদ সাখাওয়াত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক হাফেয মাওলানা কাউসার আহমাদ, ছাত্র আন্দোলনের সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক ও ইসলামী আন্দোলন বাংলাদেশ বেগমগঞ্জ থানা সভাপতি অধ্যক্ষ মাওলানা আবদুর রহীম, ছাত্র আন্দোলনের নোয়াখালী জেলা দক্ষিণের সভাপতি আল আমীন সাইফুল্লাহ, ছাত্র আন্দোলনের লক্ষ্মীপুর জেলার সদ্য সাবেক সভাপতি মাহমুদুল হাসান প্রমুখ।

সম্মেলনে জেলার বিগত কমিটি বিলুপ্ত করে সেক্রেটারি জেনারেল নোয়াখালী উত্তরের ২০১৭ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন। এতে তিনি মু. সাখাওয়াত উল্লাহকে সভাপতি, মু. সাদ্দাম হোসাইনকে সহ-সভাপতি ও মু. তাজুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে শপথবাক্য পাঠ করান।

 

নোয়াখালী প্রতিনিধি: আব্দুল ওয়াহাব