শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৭

অস্থিতিশীল পরিস্থিতি থেকে দেশকে হেফাজত করতে ছাত্রদেরকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে: অধ্যাপক আশরাফ আলী আকন

আইএবি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশের -এর রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন বলেছেন, সৎ, দেশপ্রেমিক ও চরিত্রবান আদর্শ নেতৃত্ব গঠনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন তার প্রতিষ্ঠালগ্ন থেকেই কাজ করে যাচ্ছে। বিজাতীয় অপস্কৃতির আগ্রাসন, চাদাবাজি, ছিনতাই, টেন্ডারবাজি ও সন্ত্রাসী অপকর্ম থেকে দেশের ছাত্র সমাজকে বাঁচাতে ইশা ছাত্র আন্দোলন কঠোর সংগ্রাম করে যাচ্ছে। বর্তমানে অস্থিতিশীল পরিবেশ থেকে দেশকে হেফাজত করতে ছাত্রদেরকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। দেশের ছাত্র সমাজকে ইশা ছান্দোলনের পতাকাতলে সমবেত হওয়ার আহবান জানান তিনি।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে আয়োজিত জেলা ও নগর সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। আজ শুক্রবার বেলা ২টায় নগরীর ঐতিহাসিক রেজিস্টারি মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। তিনি আরো বলেন, বাংলাদেশের ইতিহাস-ঐতিহ্যের ও ইসলামী তাহজীব-তামাদ্দুন পরিপন্থী সুপ্রিমকোর্ট প্রাঙ্গণ থেকে গ্রীক দেবীর মূর্তি স্থাপন বন্ধ করতে হবে। তানাহলে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর সাহেব চরমোনাই এর নেতৃত্বে দেশের তৌহিদী ছাত্র-জনতাকে নিয়ে রাজপথে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

ইশা ছাত্র আন্দোলনের সিলেট মহানগর সভাপতি মু. মাহমুদুল হাসানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি শাইখ ফজলুল করীম মারুফ।

সিলেট জেলা সাধারণ সম্পাদক মু. শিহাব উদ্দিনের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য প্রফেসর ডাঃ মোয়াজ্জেম হোসেন খান, সিলেট জেলা সভাপতি আলহাজ নজির আহমদ, সেক্রেটারী আলহাজ্ব ইমাদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুফতি লুকমান খান, মহানগর সভাপতি মুফতি ফখর উদ্দীন, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ডাঃ রিয়াজুল ইসলাম রিয়াজ, সিলেট জেলা আহবায়ক মাওলানা নজির আহমদ, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট জেলা সভাপতি আলহাজ ফজলুল হক, ইশা ছাত্র আন্দোলনের সিলেট জেলার সাবেক সভাপতি মু. আনোয়ার হোসাইন, সাবেক সভাপতি মু. মাহফুজুল হক প্রমুখ।