শুক্রবার, ১৭ মার্চ, ২০১৭

ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় সমাজের সর্বস্তরে দ্বীনের দাওয়াত পৌঁছে দিতে হবে: ইসলামী শ্রমিক আন্দোলন

ব্রাহ্মণবাড়িয়া থেকে শাহ মোহাম্মাদুল্লাহ: অটো-মটরবাইক ইসলামী শ্রমিক অান্দোলন -এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এম. মোবাশশীর হুসাইন অালমগীর বলেছেন, ইসলামী গণবিপ্লব কায়েমে গণদা'ওয়াতের কোনও বিকল্প নেই, তাই ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় সমাজের সর্বস্তরে সকলের নিকট দ্বীনের দাওয়াত পৌঁছে দিতে হবে ।

অটো-মটরবাইক ইসলামী শ্রমিক অান্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি গঠনকল্পে ইসলামী শ্রমিক অান্দোলন (অাইএলএম) ব্রাহ্মণবাড়িয়া জেলার অায়োজনে গতকাল (বৃহঃবার) সকাল ১১ টায় শহরের কাজীপাড়া সৈয়দবাড়িতে কমিটি গঠন ও অালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।



অাইএলএম'র জেলা সভাপতি শেখ মুহাম্মদ শাহ অালমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদুল্লাহ'র উপস্থাপনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দ্বীনি সংগঠনের জেলা ছদর (প্রধান) অালহাজ্ব সৈয়দ অানোয়ার অাহমদ, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী অান্দোলন বাংলাদেশের জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা বেলাল হুসাইন, ইসলামী যুব অান্দোলনের জেলা যুগ্ম অাহবায়ক মাওলানা মাহমূদুল হাসান হিফয্, অাইএলএম'র জেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ শাহাদাত হুসাইন মান্নান, শ্রমিক নেতা মুহাম্মদ অাব্দুর রাজ্জাক, ইসলামী শাসনতন্ত্র ছাত্র অান্দোলনের জেলা সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ ইবরাহীম খলীল প্রমূখ ।

সভাশেষে প্রধান অতিথি নীতিমালা অনুযায়ী চলতি সেশনের জন্য অটো-মটরবাইক ইসলামী শ্রমিক অান্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলা অাহবায়ক হিসেবে মুহাম্মদ শফিকুল ইসলাম ওয়ালী, যুগ্ম অাহবায়ক মুহাম্মদ অাব্দুল বাছির খাঁন ও সদস্য সচিব মুহাম্মদ অাবু হানিফের (সুলতানপুর) নাম ঘোষণা করে তাঁদের শপথ বাক্য পাঠ করান।