রবিবার, ১৯ মার্চ, ২০১৭

দেশে ইসলামী শাসন না থাকায় সমাজের রন্দ্রে রন্দ্রে অশান্তি বিরাজ করছে: মুফতী ফয়জুল করীম

নরসিংদী সংবাদদাতা: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম (সাহেবজাদা ও খলিফা, শায়েখ চরমোনাই রহ.) বলেছেন, ইসলাম থেকে দূরে সরে যাওয়ার কারণে খোদায়ী আজাবে আমরা নিপতিত হচ্ছি। যতদিন মুসলমানরা ইসলাম আঁকড়ে ধরেছিল, রাসূল সা.-এর দাঁতভাঙ্গা দ্বীনের উপর অটল ছিল, ততদিন তামাম দুনিয়াজুড়ে মুসলমানদের আধিপত্য ছিল। ইসলাম ও সুন্নাহ ছেড়ে দিয়ে যখন মানুষ প্রচলিত তন্ত্রমন্ত্রের দিকে ধাবিত হচ্ছে তখন আল্লাহর আজাবে আমরা গ্রেফতার হচ্ছি।

তিনি বলেন, ইসলামবিরোধী নারী নেতৃত্ব পরিহার করে ইসলাম বিজয়ের জন্য সকলকে ঐক্যবদ্ধ প্লাটফর্ম তৈরি করতে না পারলে দিন দিন দেশ রসাতলে চলে যাবে। প্রচলিত শাসন ব্যবস্থায় মানুষ অশান্তির দাবানলে জ্বলেপুড়ে ছাই হবে। দেশের সাধারণ নাগরিকগণ চরম অস্থির ও উদ্বিগ্ন। দেশবাসী এ সঙ্কটের শান্তিপূর্ণ উত্তরণ চায়, এ পরিস্থিতি থেকে নিস্কৃতি চায়। আর নিস্কৃতির একমাত্র সমাধান ইসলামেই রয়েছে। আল্লাহর দাসস্ত করতে হবে এবং তাগুতের সংশ্রব পরিহার করতে হবে। তাগুতের সাথে সংমিশ্রণ করে ইসলাম প্রতিষ্ঠার নজির ইতিহাসে নেই।

রবিবার (১৯ মার্চ) নরসিংদীর রায়পুরা মরজল কেএমবি হাইস্কুল মাঠে বিশাল ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।