মঙ্গলবার, ৭ মার্চ, ২০১৭

গ্রীক মূর্তি স্থাপন সরকারের নতজানু পররাষ্ট্রনীতি ও মোড়লদের সন্তুষ্টি অর্জনের অপচেষ্টার বহিঃপ্রকাশ: ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পশ্চিম

আইএবি নিউজ: আজ ৭ই মার্চ'১৭ রোজ মঙ্গলবার বিকেল ৩টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন তেজগাঁও রহমতে আলম মিশন কামিল মাদরাসা শাখার উদ্যোগে শাখা সভাপতি মুহাম্মদ আবদুর রহীম-এর সভাপতিত্বে অস্থায়ী কার্যালয়ে সদস্য তারবিয়াত অনুষ্ঠিত হয়।

উক্ত আনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ হুমায়ুন কবীর ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নগর স্কুল বিষয়ক সম্পাদক মুহাম্মদ সাব্বির খান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজ দেশের মানুষ এক অনিশ্চয়তার মধ্যে দিন কাটাচ্ছে। সর্বোচ্চ বিদ্যাপীঠ বিশ্ববিদ্যালয়গুলোতে সুস্থ রাজনীতি চর্চা হচ্ছে না। অমানবিকভাবে শিক্ষানবিশ ডাক্তাররা ধর্মঘট করছে, যা মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলার শামিল।

তিনি বলেন, স্বাধীনতার প্রায় অর্ধশত বছর পর কেন লেডি জাস্টিস মূর্তি স্থাপনের প্রয়োজন হলো ? তা জনগণের বোধগম্য নয়। মূলত: সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে গ্রীক মূর্তি স্থাপন সরকারের নতজানু পররাষ্ট্রনীতি ও মোড়লদের সন্তুষ্টি অর্জনের অপচেষ্টার বহিঃপ্রকাশ।

তিনি আরো বলেন, অবিলম্বে এই মূর্তি অপসারণ করুন, অন্যথায় লক্ষ কোটি তৌহিদী ছাত্র জনতাকে সঙ্গে নিয়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন দূর্বার আন্দোলন গড়ে তুলবে ।

এ সময় তেজগাঁও থানা শাখা ও রহমতে আলম মিশন কামিল মাদরাসা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।গ্রীক মূর্তি স্থাপন সরকারের নতজানু পররাষ্ট্রনীতি ও মোড়লদের সন্তুষ্টি অর্জনের অপচেষ্টার বহিঃপ্রকাশ: ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পশ্চিম

 

 সস