আশরাফ আলী সোহান: আদর্শ ও দক্ষ জাতি গঠনে ক্যাম্পাসে সুষ্ঠু ও সন্ত্রাসমুক্ত ছাত্র রাজনীতি অপরিহার্য: ইশা ছাত্র আন্দোলন বি.এল. কলেজ

মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭

আদর্শ ও দক্ষ জাতি গঠনে ক্যাম্পাসে সুষ্ঠু ও সন্ত্রাসমুক্ত ছাত্র রাজনীতি অপরিহার্য: ইশা ছাত্র আন্দোলন বি.এল. কলেজ

ক্যাম্পাস প্রতিনিধি : আজ ২১ মার্চ রোজ মঙ্গলবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সরকারি বি.এল. কলেজ শাখার সভাপতি এম.এ. হাসিব গোলদার এর নেতৃত্বে সরকারি বি.এল. কলেজ এর নবনিযুক্ত অধ্যক্ষ প্রফেসর সৈয়দ সাদিক জাহিদুল ইসলামকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এ সময় সভাপতি ছাত্র সংসদ নির্বাচনের কথা বললে তিনি এ বিষয়ে আশ্বাস প্রদান করেন। ছাত্র ও শিক্ষক মিলেমিশে কলেজের পরিবেশ ও পড়াশোনার মানোন্নয়ন করার প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক আটক হবার কারণে মাস্টার্স পরীক্ষা স্থগিত করা সহ অনার্স ৩য় বর্ষ রুটিন প্রদান ও ২য় বর্ষ রেজাল্ট আটকে আছে। এর ফলে কয়েক লক্ষ শিক্ষার্থীর ভবিষ্যৎ হুমকির মুখে পড়েছে। বিশ্ববিদ্যালয়ের নিয়মিত পড়াশোনায় সেশন কমানোর আহ্বান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন কলেজ শাখার সহ-সভাপতি আলফাত হোসেন লিটন, সাধারণ সম্পাদক মুহাম্মদ হাসানুজ্জামান, সাংগঠনিক সম্পাদক সালমান সাদিক আসিফ, অর্থ সম্পাদক মুহাঃ আল আমিন, ছাত্রকল্যাণ সম্পাদক মুহাঃ মামুন-অর-রশিদ, থানা সমন্বয় বিষয়ক সম্পাদক মুহাঃ সজিব হোসেন ও সদস্য মুহাম্মদ রাসেল প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন