শনিবার, ২৫ মার্চ, ২০১৭

ইশা ছাত্র আন্দোলন জাফলং সাংগঠনিক থানা শাখার সম্মেলন অনুষ্ঠিত

সিলেট সংবাদদাতা : ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জাফলং সাংগঠনিক থানা শাখার উদ্যোগে গত ২৪ মার্চ’১৭ রোজ শুক্রবার বাদ আসর শাখা সভাপতি শাহ আলম সাইফ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আহাদের পরিচালনায় জাফলং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে থানা সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা শাখার সভাপতি মু. সুহেল আহমদ।

প্রধান অতিথি তার বক্তব্য শেষে ইশা ছাত্র আন্দোলন জাফলং সাংগঠনিক থানা শাখার ২০১৬ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০১৭ সেশনের জাফলং ইউনিয়ন শাখা কমিটি ঘোষণা করেন। কমিটিতে সভাপতি সুফিয়ান সাদাত, সহ-সভাপতি আব্দুল আহাদ ও সাধারণ সম্পাদক মু. রাসেল আহমদ মনোনীত হন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ গোয়াইনঘাট উপজেলা শাখার সেক্রেটারি  জননেতা মাওলানা ইসহাক আহমদ, ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহফুজ আহমদ মাহী, ইসলামী  আন্দোলন বাংলাদেশ জাফলং ইউ/পি শাখার সভাপতি জয়নাল আবেদীন, সেক্রেটারী মাওলানা আনোওয়ার হুসাইন সোহেল।

এছাড়াও  উপস্থিত ছিলেন মাওলানা আবুল কাশেম, হাফিজ শিহাব উদ্দিন, আক্কাস আলী শেখ, মিজানুর রহমান হেলোয়ার, জিয়াউর রহমান সাবু, মকবুল হুসাইন, সাইদুর রহমান আজাদ, ফাহাদ সিদ্দীকি সহ থানা, ইউনিয়ন, প্রতিষ্ঠান ও ওয়ার্ড শাখার দায়িত্বশীল ও সদস্যবৃন্দ।

সম্মেলন শেষে মনোমুগ্ধকর হামদ, না'ত ও মুনাজারা অনুষ্ঠিত হয়। অংশগ্রহণ করেন সিলেটের শীর্ষস্থানীয় উপস্থাপক ও শিল্পীবৃন্দ।