বুধবার, ১৫ মার্চ, ২০১৭

হোলি উৎসব নিয়ে হিন্দু সম্প্রদায়ের বাড়াবাড়ি মেনে নেয়া যায় না; দেশে হিন্দুত্ববাদ প্রতিষ্ঠার চক্রান্ত চলছে: ইসলামী আন্দোলন বাংলাদেশ

আইএবি নিউজ: সনাতন ধর্মাবলম্বীদের হোলি উৎসবকে কেন্দ্র করে কতিপয় হিন্দু তরুণ-তরুণীদের অতি বাড়াবাড়ি আচরণ কোনভাবেই মেনে নেয়া যায় না বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

এক বিবৃতিতে তিনি বলেন, সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের আচার-আচরণ, হোলি খেলার নামে মুসলিম তরুণ-তরুণীদের নাজেহাল করা এবং গায়ে হাত দিয়ে অসভ্য আচরণ অসনি সংকেত বলেই মনে হয়। ৯২ ভাগ মুসলমানের দেশে কতিপয় সংখ্যালঘু সম্প্রদায়ে ঔদ্ধত্যপূর্ণ আচরণ মেনে নেয়া যায় না। তাদের এই আচরণ দেশে হিন্দুত্ববাদের পদধ্বনি বলে মনে হয়। হোলি খেলার নামে সনাতন ধর্মাবলম্বীদের এহেন আচরণ বন্ধ না করলে সারাদেশে মুসলমানরা জেগে উঠলে চক্রান্তকারীদের আখের রক্ষা হবে না।

তিনি বলেন, হোলি খেলা হিন্দুদের উৎসব হতে পারে। তাদের এই অশ্লীল উৎসবের সাথে মুসলমানদের জড়িয়ে যে নোংরামীর পরিচয় দিয়েছে তাতে দেশে সাম্প্রদায়িক দাঙ্গা-হাঙ্গামা বাধিয়ে দেশকে অশান্ত করে ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্রে মেতে উঠেছে।