আশরাফ আলী সোহান: রমজানের শিক্ষা কাজে লাগিয়ে মুরতাদ লতিফ ও গাধা চৌধুরীদের বিরুদ্ধে লড়াই করতে হবে -ইসলামী আন্দোলন ঢাকা মহানগর

বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০১৫

রমজানের শিক্ষা কাজে লাগিয়ে মুরতাদ লতিফ ও গাধা চৌধুরীদের বিরুদ্ধে লড়াই করতে হবে -ইসলামী আন্দোলন ঢাকা মহানগর


ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর সেক্রেটারী মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেছেন, রমজানের শিক্ষা নাই বলেই আমাদের সমাজে বেশি বিশৃঙ্খলা। মারামারি, কাটিকাটি, খুন রাহাজানি মারাত্মক আকার ধারণ করছে। ভারসাম্যপূর্ণ সমাজ গঠনে সিয়ামের গুরুত্ব অনেক বেশি। তাই সকলকে তাকওয়াভিত্তিক সমাজ গঠেনে এগিয়ে আসতে হবে। রমজানের সিয়াম সাধনা করে নাস্তিকু-মুরতাদ ও বেঈমানদের বিরুদ্ধে ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে। মুরতাদ লতিফ ও গাধা চৌধুরীরা দেশকে অশান্ত করে তুলছে। তাদেরকে শাস্তি পেতেই হবে।
১৯ রমজান মঙ্গলবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ খিলগাঁও থানা শাখার উদ্যোগে খিলগাঁও মডেল হাইস্কুল মিলনায়তে রমজানের তাৎপর্য ও গুরুত্ব শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। থানা সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার আবদুল আজিজের সভাপতিত্বে এবং সেক্রেটারী ডা. লুৎফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনায় বিশেষ অতিথি ছিলেন প্রচার সম্পাদক মাওলানা এইচ এম সাইফুল ইসলাম, শ্রমিক নেতা শাহআলম মানিক, হাফেজ মাওলানা ইউনুছ আলী ঢালী, মাস্টার জসিম উদ্দিন, মু. কামাল হুসাইন প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন