বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০১৭

বস্তুবাদী সংগঠন ছাত্রজনতাকে ক্ষমতার সিঁড়ি হিসেবে ব্যবহার করছে : পীর সাহেব চরমোনাই

আইবি নিউজ: আজ ১৯ জানুয়ারি’১৭ বৃহস্পতিবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা জেলা শাখার উদ্যোগে জামিয়া রশিদিয়া গোয়ালখালী মাদরাসা ময়দানে খুলনা জেলা উত্তরের সভাপতি এইচ. এম তরিকুল ইসলামের সভাপতিত্বে এবং মোহাম্মদ ইসাহাক ফরিদি ও নাজমুল হাসান এর পরিচালনায় ছাত্র গণজমায়েত অনুষ্ঠিত হয়।

উক্ত ছাত্র গণজমায়েতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি নুরুল ইসলাম আল-আমীন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অন্যান্য সংগঠনগুলো ছাত্র জনতাকে ক্ষমতার সিঁড়ি হিসেবে ব্যবহার করে কিন্তু ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন একমাত্র দেশ, মানবতা ও ইসলামের জন্য কাজ করে যাচ্ছে।

উক্ত ছাত্র গণজমায়েতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুল আউয়াল, প্রেসিডিয়াম সদস্য ডা. মোখতার হোসাইন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন আলহাজ্ব মাওলানা মুজ্জাম্মিল হক, শেখ নাসির উদ্দিন, মুসা লস্কর, শেখ হাসান ওবায়দুল করিম, মুফতি আমানুল্লাহ, আলহাজ্ব জাহিদুল ইসলাম, জিএম. সজীব মোল্লা, এস.এম তরিকুল ইসলাম কাবির, মুফতি আব্দুর রহমান, আব্দুল্লাহ আল মামুন, যুব নেতা ইমরান হোসেন মিয়া, এবং ছাত্র নেতা কে.এম আব্বাস আলী, এস.এম নুর ইসলাম, শেখ আমিরুল ইসলাম, এম.এ হাসিব গোলদার প্রমুখ।