সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৭

৭১ এ দেশ স্বাধীনের জন্য মুক্তিযুদ্ধ করেছি, এবার ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করতে চাই : বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ

​আইএবি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদ এর কেন্দ্রীয় আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ বলেছেন, দেশ প্রেম ঈমানের অঙ্গ এই চেতনাকে ধারণ করে মাতৃভূমিকে স্বাধীন করতে ১৯৭১ এ জীবন বাজি রেখে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়েছি।লাখো মুক্তিযোদ্ধা রনাঙ্গনে লড়াই করে রক্তের বিনিময়ে স্বাধীনতা আমরা এনেছি। ইসলামকে বাদ দিয়ে ধর্মনিরপেক্ষতা প্রতিষ্ঠার জন্য আমরা মুক্তিযুদ্ধ করিনি। তিনি বলেন, এখন আমাদের আন্দোলন হলো ধর্মীয় ও আধ্যাত্মিক নেতা পীর সাহেব চরমোনাই এর নেতৃত্বে স্বাধীন স্বার্বভৌম বাংলাদেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করা। ইসলামী হুকুমত প্রতিষ্ঠার সংগ্রামে পীর সাহেব চরমোনাই যখন যেখানে যেভাবে আহবান করবেন তখন সেখানে উপস্থিত থাকতে প্রস্তুত রয়েছে।

গত ৪ ফেব্রুয়ারী'১৭ শনিবার বিকেলে রাজধানীর ধূপখোলায় চরমোনাইর নমুনায় বাংলাদেশে মুজাহিদ কমিটির মাহফিলস্থ অস্থায়ী কার্যালয়ে  ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ এর নতুন কমিটির দায়িত্বশীলদের সাথে আলোচনাকালে তিনি উপরোক্ত কথা বলেন।

ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ এর সদ্য ঘোষিত কমিটির কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম কবির এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ এর সদস্য সচিব মোঃ নুরুজ্জামান সরকার, সহকারী সদস্য সচিব আরিফ বিন মেহের উদ্দীন।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ এর নব গঠিত কেন্দ্রীয় কমিটিকে ইসলাম, ঈমান ও দেশপ্রেম নিয়ে সংগঠনের কার্যক্রম বেগবান করতে আহবান জানান।