বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৭

হাইকোর্টে মূর্তি স্থাপন দেশের সংখ্যাগরিষ্ঠ জনগোষ্ঠীর বিশ্বাসের সাথে গাদ্দারী- হা. মাও. আলমগীর হোসাইন

আ্ইএবি নিউজ, কিশোরগঞ্জ প্রতিনিধি: আজ ৯ ফেব্রুয়ারী ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার মাসিক বৈঠক অনুষ্ঠিত হয়।মাওলানা আলমগীর হোসাইন এর সভাপতিত্বে, জেলা সেক্রেটারী মহিউদ্দিন আজমীর পরিচালনায় মাসিক বৈঠকে আগামী ১২ ফেব্রুয়ারী কেন্দ্রীয় নির্দেশনা বাস্তবায়নে জেলা জজ বরাবর স্মারকলিপি প্রেরণ প্রসঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হয়। আলোচনায় সভাপতি তার বক্তব্যে বলেন হাইকোর্ট প্রাঙ্গণে গ্রীক মূর্তি স্থাপন দেশের সংখ্যাগরিষ্ট জনগোষ্টীর বিশ্বাসের সাথে গাদ্দারী।সরকার অবিলম্বে মূর্তি না সরালে পীর সাহেব চরমোনাই নেতৃত্বে দেশব্যাপী তৌহিদী জনতা দূর্বার আন্দোলন গড়ে তুলবে।আগামী ১২ ফেব্রুয়ারী কিশোরগঞ্জ জেলা জজ বরাবর স্মারকলিপি পেশ করা হবে, এই মর্মে সকল দায়িত্বশীলদের উপস্থিত থাকার নির্দেশ প্রদান করেন।

আলোচনায় এছাড়াও বক্তব্য রাখেন জেলা সেক্রেটারী মাওলানা মহিউদ্দিন আজমী, দফতর সম্পাদক হাদিউল ইসলাম, সহ দফতর সম্পাদক আশরাফ আলী সোহান, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান খান, রুকন উদ্দিন, মাওলানা শহিদুল্লাহসহ জেলা দায়িত্বশীলবৃন্দ।

বৈঠকে সাংগঠনিক আলোচনা, সামনে চরমোনাই মাহফিল প্রসঙ্গে ও একাদশ নির্বাচনী প্রস্তুত নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয়। বৈঠকে আরো আলোচনা থাকায় আগামী বৃহষ্পতিবার পযর্ন্ত বৈঠক মূলতবি ঘোষণা করে আলোচনা আজকের জন্য সমাপ্ত ঘোষণা করা হয় ।