মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৭

গ্রীক দেবীর মূর্তি অপসারণের দাবিতে কুমিল্লায় বিক্ষোভ সমাবেশের ব্যাপক প্রস্তুতি

সুর্প্রিমকোট প্রাঙ্গণ থেকে গ্রীক দেবী মূতি অপসারন-এর দাবীতে জেলা জজের মাধ্যেমে প্রধান বিচারপতি বরাবর 12 ফেব্রুয়ারী ডাউন হল ময়দানে স্মারক লিপিপেশ ও বিক্ষোভ সমাবেশের ঘোষণা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা ও মহানগর।

স্মারক লিপি ও বিক্ষোভ সমাবেশের ব্যাপক প্রস্তুতি নিচ্ছে দলীয় কর্মীরা। মহানগর ও থানা কমিটির গুলোতে ছোট ছোট মিটিং এর মাধ্যমে প্রস্তুতি নেওয়া নির্দেশনা দেওয়া হয়েছে জেলা কমিটি থেকে। এর পাশাপাশি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর ছাত্র সংগঠন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সমাবেশ সফল করার লক্ষ্যে প্রচারে নেমেছে।



ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা শাখা হতে এক বিবৃতির মাধ্যমে মূর্তি অপসংস্কৃৃতি দুটিই ইসলামবিরোধী। মূর্তি অপসংস্কৃতিকে বৈধ মনে করলে ঈমান থাকবে না, মুসলমানিত্ব থাকবে না। তাই সুপ্রিমকোর্ট প্রাঙ্গণ থেকে মূর্তি অপসারণ  করতে হবে। অন্যথায় মুসলমানরা ঈমান রক্ষার স্বার্থে মূর্তি ও অপসংস্কৃতির বিরুদ্ধে কঠিন আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে।

সমাবেশ প্রস্তুতি মিটিং এ্ উপস্থিত ছিলেন  সভাপতি, মাওঃ মোহাম্মদ তৈয়ব সেক্রেটারি, এম এম বিল্লাল হোসেন মহানগর সভাপতি, মাওঃ মুহা. মাসুদুর রহমান ইকরা। ইসলামী অান্দোলন বাংলাদেশ কুমিল্লা পূর্ব জেলা শাখা। অারো ছিলেন ছাত্র অান্দোলনে কুমিল্লা উত্তর জেলার সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবির