আশরাফ আলী সোহান: ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলার মজলিসে শুরার অধিবেশন অনুষ্ঠিত

রবিবার, ১২ মার্চ, ২০১৭

ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলার মজলিসে শুরার অধিবেশন অনুষ্ঠিত

কিশোরগঞ্জ সংবাদদাতা: গতকাল ১১ মার্চ (শনিবার) ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার মজলিসে শুরার অধিবেশন ও যৌথ বৈঠক একরামপুরস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সেক্রেটরী মাওলানা মহিউদ্দিন আজমীর পরিচালনায় ও জেলা সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনের সকল শুরা সদস্যগণ।

কিশোরগঞ্জ জেলা শাখার বর্তমান সেশন বিগত ৬ মাসের বিভাগওয়ারী আয়-ব্যায়, সাংগঠনিক প্রতিবেদন, দাফতরিক প্রতিবেদন বাজেট উত্থাপন ও বিভিন্ন থানা থেকে আগত দায়িত্বশীলদের কাজের অগ্রগতী নিয়ে মতামত পেশ করা হয়।

যৌথ বৈঠকের মাধ্যমে আগামী সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ ৬টি আসনে নেতাকর্মীরা থানা ভিত্তিক ৩ জন করে নামের তালিকা পেশ করেন। সংসদ নির্বাচনে প্রার্থী বাছাইয়ের কাজ সম্পন্ন হয়েছে।

অধিবেশনে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এখন সারা দেশে তৃতীয় শক্তি হিসেবে আত্মপ্রকাশ করেছে। বিগত সিটি নির্বাচন, ইউপি নির্বাচন সহ সকল নির্বাচনে আমরা তৃতীয় অবস্থানে আছি। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন না হওয়ার পরও আমাদের চেয়ারম্যান রয়েছে, ব্যবসায়ী সমিতি নিবার্চনে অনেক স্থানে বিপুল ভোটে সভাপতি নির্বাচিত হচ্ছে। দেশের জনগন বার বার নেতা বদলিয়েছে কিন্তু কোন নীতির পরিবর্তন পায়নি। ইসলামী আন্দোলন বাংলাদেশ শুধু নেতা নয়, নীতিরও পরিবর্তনে বিশ্বাসী। আর এরই ধারাবাহিকতায় দেশের মানুষের শেষ ভরসা ইসলামী আন্দোলন বাংলাদেশ। তাই আসুন যোগ্য, খোদাভিরু, আল্লাহওয়ালা প্রার্থী বাছাই করি। তিনি ইসলাম দেশ মানবতার তরে কর্মীদেরকে সদা সজাগ থাকার আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন