বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০১৭

ইশা ছাত্র আন্দোলনের সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে এদেশে কালিমার পতাকা উড়বে: অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদ

আইএবি নিউজ: মানবরচিত গণতান্ত্রিক কুফুরি মতবাদের পরিবর্তে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করতে প্রয়োজন জনসম্পৃক্ত সংগঠন। সম্পৃক্ত জনগণকে পরিচালনা করতে প্রয়োজন যোগ্য দক্ষ ও ন্যায় পরায়ণ নেতা। দক্ষ, যোগ্য ও ন্যায় পরায়ণ নেতৃত্বের মাঝে একটি গুন থাকা বাধ্যতামূলক। যেই গুনই পারে মহান আল্লাহর রহমতের পরশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করতে। আর সেই গুন হল সর্বোচ্চ ত্যাগের তামান্না। ইশা ছাত্র আন্দোলন-এর প্রতিটি দায়িত্বশীলদের সর্বোচ্চ ত্যাগের তামান্না, চেষ্টা ও বিনিময়ে এদেশে কালিমার পতাকা উড়বে তথা ইসলামী হুকুমত প্রতিষ্ঠিত হবে ইনশাআল্লাহ্‌।
একথা আজ সুস্পষ্ট, অনেক দল ও মত বাংলার মানুষ দেখেছে যারা নিজের নেতার জন্য, নিজেদের উদর পুরো করার জন্য, এদেশের মানুষের উপর জুলুম করে শাসন ক্ষমতা টিকে থাকার জন্য রাজনীতি করে। অপরদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ বাংলাদেশ ও এর সহযোগী সকল সংগঠন একমাত্র আল্লাহর সন্তুষ্টি অর্জনের উদ্দেশ্যে জনগনের অধিকার রক্ষার জন্য, মানবতার পক্ষে, বাতিল ও দেশ বিরোধীদের বিরুদ্ধে দূর্বার আন্দোলন করে যাচ্ছে।

গত ৮ই মার্চ'১৭ রাজধানীর আবু সাঈদ কমপ্লেক্সে আয়োজিত ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তর-এর সভাপতি কে এম শরীফুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম এনামুল হকের সঞ্চালনায় সংগঠনটির ২০১৭-২০১৮ ইং সেশনের নগর মজলিশে আমেলার পুর্নাঙ্গ কমিটি ঘোষণা ও শপথ অনুষ্ঠানে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর-এর সংগ্রামী সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ উপরোক্ত আলোচনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর-এর কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্ব ফরিদ উদ্দিন দেওয়ান।