শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭

ইশা ছাত্র আন্দোলন দারুস সালাম থানার সম্মেলন অনুষ্ঠিত

দারুসসালাম সংবাদদাতা : ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পশ্চিমের আওতাধীন দারুস সালাম থানা শাখার উদ্যোগে আজ ২৪ মার্চ রোজ শুক্রবার বিকাল ৩টায় রাজধানীর মিরপুরস্থ বাইতুল কারীম কমপ্লেক্সের ৩য় তলায় থানা সম্মেলন অনুষ্ঠিত হয়।

থানা সভাপতি মুহাম্মদ নাজির আহমেদ তালুকদারের সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ। বিশেষ অতিথি ছিলেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় ছাত্র কল্যাণ সম্পাদক মুহাম্মদ শরীফুল ইসলাম। ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নগর সভাপতি জি এম বায়েজীদ।

সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, ইশা ছাত্র আন্দোলন দেশ ও জাতির কল্যাণে সর্বদা নিবেদিত। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্যের প্রশ্নে আপোসহীন। আমরা মাতৃভূমির স্বাধীনতা রক্ষায় প্রয়োজনে জীবন দিতেও প্রস্তুত।

নেতৃবৃন্দ আরো বলেন, আজ প্রশ্ন ফাঁস মহামারী আকার ধারণ করেছে, শিক্ষামন্ত্রী এর দায় কখনো এড়াতে পারেন না। জাতির মেরুদণ্ডকে আজ দূর্বল করে তোলা হচ্ছে।

ভারতের সাথে প্রতিরক্ষা চুক্তি দেশের স্বাধীনতা চেতনা বিরোধী। দেশকে গোলামির শৃঙ্খল থেকে মুক্ত করার জন্য শান্তিপ্রিয় বাঙালি অস্ত্র ধরেছিল, বিসমিল্লাহ বলে আমার ভাই বন্দুকের ট্রিগার টেনে ছিল, সুপ্রিমকোর্টের সামনে লেডি জাস্টিসের মূর্তি দেখার জন্য নয়। ইশা ছাত্র আন্দোলন সর্বস্তরের ছাত্র জনতাকে সঙ্গে নিয়ে দেশের স্বাধীনতার মান রক্ষার্থে এই মূর্তি অপসারণ করবেই, ইনশা আল্লাহ্।

সম্মেলন শেষে ২০১৭ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি নাজির আহমেদ তালুকদার, সহ-সভাপতি মুহাম্মদ ফরহাদ হোসেন ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মনোনীত হন।

উক্ত সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নগর সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মনোয়ার হোসেন, নগর প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মুহাম্মদ সফিউল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ দারুস সালাম থানার সভাপতি আলহাজ আবু ইউসুফসহ নগর ও থানা নেতৃবৃন্দ।