শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭

সাহাবাদের আদর্শে উজ্জবীত হয়ে ছাত্রদের দেশ ও জাতির নেতৃত্বে আসীন হতে হবে: ইশা ছাত্র আন্দোলন না:গঞ্জ জেলা

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : আজ ২৪শে মার্চ রোজ শুক্রবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সংগ্রামী সভাপতি মুহাম্মদ মামুনুর রশীদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শিব্বির আহমদ এর পরিচালনায় থানা দায়িত্বশীলদের নিয়ে দায়িত্বশীল তারবিয়াত ২০১৭ অনুষ্ঠিত হয়। তারবিয়াতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির মুহতারাম জয়েন্ট সেক্রেটারি ছাত্র নেতা মুহাম্মদ হাসিবুল ইসলাম।

প্রধান অতিথি দায়িত্বশীলদের উদ্দ্যেশ্য করে বলেন, ইশা ছাত্র আন্দোলন একটি জবাবদিহীমূলক সংগঠন। শুধু আখেরাতেই নয় আমরা দুনিয়ায়ও কাজের হিসাব দেয়ার জন্য প্রস্তুত। ছাত্র আন্দোলন কোন গতানুগতিক সংগঠন নয়।

তিনি আরো বলেন, আজ যারাই বাংলাদেশ ব্যাংকসহ বিভিন্ন ব্যাংকের টাকা লুট করছে তাদের মধ্যে আল্লাহর ভয় নেই। আর যাদের অন্তরে আল্লাহরর ভয় নেই তাদের দ্বারা দুনিয়ার সকল অপকর্মই সম্ভব। তাই ছাত্র আন্দোলন এর সকল দায়িত্বশীলদের আরো তাক্বওয়া অর্জন করতে হবে।



সভাপতি তার উদ্বোধনি আলোচনায় বলেন, জাতি আজ দিশেহারা। দেশের সকল স্তরে, অফিস-আদালতে ঘুষের বানিজ্য। ঘুষদেয়া যেন এক নিয়মে পরিণত হয়েছে। তাই ছাত্র আন্দোলন এর সকল দায়িত্বশীলদের যোগ্য হয়ে সকল প্রকার দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এই দায়িত্বশীল তারবিয়াত থেকে আমাদের দিপ্ত শপথ নিতে হবে যে আমরা দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়বো।

তারবিয়াতে আরো উপস্থিত ছিলেন জেলা শাখার সংগ্রামী সহ-সভাপতি মুহাম্মদ ইমদাদুল হক, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ফারুক হোসেন, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক আব্দুল্লাহ মুহাম্মদ হাসান,  প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মুহাম্মদ আব্দুর রশীদ প্রমুখ।