রবিবার, ২৬ মার্চ, ২০১৭

ইশা ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণের স্বাধীনতা দিবস পালিত

কুমিল্লা সংবাদদাতা : আজ ২৬ মার্চ'১৭ রবিবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখার আয়োজনে সভাপতি ইস্রাফিল মাহমুদ এর নেতৃত্বে লাকসামে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। উক্ত র‌্যালীতে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লাকসাম উপজেলার সেক্রেটারী মাওলানা নাজমুল হক, সাধারণ সম্পাদক মাওলানা আহমাদ উল্লাহ্ খালিদ, শ্রমিক আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণের সেক্রেটারী নেছার উদ্দীন, ইসলামী যুব আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণের আহবায়ক মাওলানা মোরশেদুল আলম, সদস্য সচিব মাহমুদুর রহমান হাসিব।

সভাপতি তার বক্তব্যে বলেন, স্বাধীনতার ৪৬ বছর অতিক্রম হলেও আমরা আজও স্বাধীনতার প্রকৃত সুফল পাইনি। তাই ইসলাম, দেশ, মানবতা ও স্বাধীনতা রক্ষা করতে হলে ৭১’এর মুক্তিযোদ্ধাদের ন্যায় পুণঃজাগ্রত হতে হবে। ছাত্র সমাজকে দেশের স্বার্থে স্বদেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের তরে জোরালো ভূমিকা রাখতে হবে। জেলা ছাত্র নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি রবিউল হোসাইন, সাধারণ সম্পাদক মনির হোসাইন, আহসান উল্লাহ, আলমগীর হোসাইন, জিল্লুর রহমান, মহিউদ্দিন, রশিদ আহমাদ, ইব্রাহিমসহ প্রমুখ নেতৃবৃন্দ।

র‌্যালীটি জেলা কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা কার্যালয়ের সামনে এসে সকল শহীদের মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাতের মাধ্যমে সমাপ্ত হয়।