বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭

ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার মজলিশে আমেলার শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : আজ ২৩ মার্চ রোজ বৃহস্পতিবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার মজলিশে আমেলার শপথ গ্রহণ পাগলা বাজার সংলগ্ন আইএসসিএ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ফতুল্লা থানা শাখার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সংগ্রামী সভাপতি আব্দুল্লাহ মুহাম্মদ হাসান এর সভাপতিত্বে উক্ত শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার  সংগ্রামী সভাপতি মু. মামুনুর  রশিদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সাবেক সংগ্রামী সভাপতি হযরত মাওলানা আনোয়ার হোসেন জিহাদী (দা. বা.)।

প্রধান অতিথির বক্তব্যে ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মু. মামুনুর রশিদ বলেন, আনুগত্যের মাধ্যমে ইশা ছাত্র আন্দোলনের দায়িত্বশীলদের ইসলামী শাসন কায়েমে সর্বোচ্চ ত্যাগ ও কুরবানির দৃষ্টান্ত স্থাপন করতে হবে। সর্বক্ষেত্রে দায়িত্ব পালনের চরম পরাকাষ্ঠা প্রদর্শনের মাধ্যমে দায়িত্বশীলদের সমাজ ও রাষ্ট্রের নেতৃত্বের আসনে সমাসীন হতে হবে। তিনি আরো বলেন, ঘুনে ধরা এ সমাজ ব্যাবস্থার আমূল পরিবর্তনের জন্য এদেশে ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠার বিকল্প নেই।

তাই ইসলামী শাসন প্রতিষ্ঠায় আপামর ছাত্র জনতাকে নিয়ে সকল জুলুম, অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

বক্তব্য শেষে প্রধান অতিথি দায়িত্বশীলদের শপথ বাক্য পাঠ করান।

ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার মজলিশে আমেলার দায়িত্বশীল হিসেবে সভাপতি: আব্দুল্লাহ মুহাম্মদ হাসান, সহ-সভাপতি: মুহাম্মাদ আব্দুল হান্নান

সাধারণ সম্পাদক: মুহাম্মাদ সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক: মুহাম্মদ আনোয়ার হোসাইন, প্রশিক্ষণ সম্পাদক: মুহাম্মদ জুবায়ের আহসান, প্রচার ও প্রকাশন বিষয়ক সম্পাদক: মুহাম্মদ আল-আমিন আল আযাদ, অর্থ সম্পাদক: এইচ এম শাহীন খান, দপ্তর সম্পাদক: মুহাম্মাদ হাবিবুর রহমান, ক্বওমী মাদ্রাসা বিষয়ক সম্পাদক: মুহাম্মাদ মাহদী হাসান, আলীয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক: মুহাম্মদ আতিকুল ইসলাম, কলেজ বিষয়ক সম্পাদক: মুহাম্মদ গাজী ফেরদৌস, স্কুল বিষয়ক সম্পাদক: মুহাম্মাদ সোহাগ হোসাইন, ছাত্র কল্যাণ সম্পাদক: মুহাম্মাদ জাহিদুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক: মুহাম্মাদ ওমর ফারুক ও সদস্য: মুহাম্মদ ইমন মনোনীত হন এবং শপথ গ্রহণ করেন।

প্রধান বক্তা মাওলানা আনোয়ার হোসেন জিহাদী বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন একটি মকবুল সংগঠন। মরহুম পীর সাহেব চরমোনাই রহ. ঘুনে ধরা ছাত্র সমাজকে দ্বীনের পথে ফিরিয়ে এনে

ইসলামী শাসনপ্রতিষ্ঠার মহান কাজকে আঞ্জাম দেবার উদ্দেশ্যে এই সংগঠন প্রতিষ্ঠা করেন। তিনি বলেন, সকল ছাত্রদের উচিত এই মুবারক কাফেলায় শরীক হয়ে নিজেকে ধন্য করা। তিনি ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সকল দায়িত্বশীলদের আনুগত্য ও  শৃঙ্খলার দৃষ্টান্ত স্থাপন করে সামনে এগিয়ে যাবার আহবান জানান

সভাপতির বক্তব্যে আব্দুল্লাহ মুহাম্মদ হাসান বলেন, জ্ঞানচর্চা ও চিন্তাশীলতায় দায়িত্বশীলদের শীর্ষে আরোহন করতে হবে। আনুগত্যের উপর জোর দিয়ে তিনি বলেন, ছাত্র আন্দোলনের দায়িত্বশীলদেরকে সদা জাগ্রত থাকতে হবে। ক্রমান্বয়ে সমাজ জাতি ও বিশ্ব নেতৃত্বে আসীন হয়ে ইসলামী খেলাফতের ঝান্ডা উড্ডীন করতে হবে। সমাজের সকল ক্ষেত্রে ইসলামের সুবাতাস পৌছে দিতে তিনি ছাত্র আন্দোলনের সকলকে দ্বীনের মুবাল্লিগের ভূমিকা পালনের আহবান জানান।

অবশেষে, প্রধান বক্তার দোয়া ও মোনাজাতের মাধ্যমে  ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার ২০১৭ সেশনের মজলিশে আমেলার "শপথ গ্রহণ অনুষ্ঠান" সমাপ্ত হয়।