শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭

ওসমানীনগরে ইশা ছাত্র আন্দোলনের সম্মেলন অনুষ্ঠিত: সভাপতি আহমদ উল্লাহ, সাধারণ সম্পাদক শেখ মাসুম

ওসমানীনগর থেকে শেখ আজীজ: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ওসমানীনগর উপজেলা শাখার উদ্যোগে আজ ২৪ মার্চ'১৭ রোজ শুক্রবার বাদ জুমা শাখা সভাপতি আবু তাহের মিসবাহ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ উল্লাহ আনছারীর পরিচালনায় তাজপুর বন্ধন কমিউনিটি সেন্টারে বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা শাখার সহ-সভাপতি ইমরান আহমদ।

প্রধান অতিথি তার বক্তব্য শেষে ইশা ছাত্র আন্দোলন ওসমানীনগর উপজেলা শাখার ২০১৬ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০১৭ সেশনের কমিটি ঘোষণা করেন। ককমিটিতে সভাপতি আহমদ উল্লাহ আনছারী, সহ-সভাপতি মুরশেদ আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক শেখ আজিজুর রহমান মাসুম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ওসমানীনগর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক জননেতা ইমদাদ আহমদ, ইসলামী শ্রমিক আন্দোলন ওসমানীনগর উপজেলার আহবায়ক জনাব চমক আলী, ইসলামী যুব আন্দোলন সিলেট জেলার সদস্য সচিব রাশিদুল হক চৌঃ বজলু।

এছাড়াও বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলন উমরপুর ইউপি সভাপতি তাজুল ইসলাম বদরুল, গোয়ালা বাজার ইউপি সভাপতি মু. আজিজুর রহমান মাসুম, উসমানপুর ইউপি সভাপতি মুরশেদ আহমদ চৌধুরী, বুরুঙ্গা ইউপি সভাপতি ইমরান চৌধুরী, দয়ামীর ইউপি সভাপতি হুসাইন আহমদ সহ থানা, ইউনিয়ন, প্রতিষ্ঠান ও ওয়ার্ড শাখার দায়িত্বশীল ও সদস্যবৃন্দ।