রবিবার, ২৬ মার্চ, ২০১৭

মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার ব্যাপারে কারো সাথে আপোষ চলবে না: ইশা ছাত্র আন্দোলন ঢা. ম. প.

নিজস্ব প্রতিবেদক : ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পশ্চিমের উদ্যোগে আজ ২৬ শে মার্চ সকাল ৭:৩০ স্বাধীনতা দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় শুরা সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ছাত্র নেতা জিএম বায়েজীদ বলেন, স্বাধীনতার ৪৫ বছর পেরিয়ে গেছে কিন্তু এ দেশের মানুষ এখনো স্বাধীনতার প্রকৃত স্বাদ উপলব্ধি করতে পারেনি। এ দেশের মানুষ এখনো পরাধীনতার শৃংখলে আবদ্ধ।



প্রোগ্রামে সভাপতিত্ব করেন নগর পশ্চিমের সহ-সভাপতি ছাত্র নেতা এইচএম দেলোয়ার হোসাইন। আরো উপস্থিত ছিলেন নগর সাধারণ সম্পাদক মুহাম্মাদ নূরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মনোয়ার হুসাইন, নগর প্রচার ও প্রকাশনা সম্পাদক এসএম সফিউল ইসলাম, অর্থ সম্পাদক মিজানুর রাহমান, দপ্তর সম্পাদক নাযির আহমাদ তালুকদার, রায়হান আহমাদ, সাব্বির হুসাইন, খলিলুর রাহমান,  আব্দুর রহিম ও বিভিন্ন থানার দায়িত্বশীলবৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন,  মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভভৌমত্ব রক্ষার ব্যাপারে কারো সাথে আপস চলবে না। প্রয়োজনে নিজের জীবনের বিনিময়ে হলেও এ দেশের স্বাধীনতা আমরা রক্ষা করবই ইনশাআল্লাহ।