শুক্রবার, ১৪ এপ্রিল, ২০১৭

নবীন আলেমদেরকেই গণমানুষের নেতৃত্ব দিতে হবে: অধ্যক্ষ ইউনুস আহমাদ

স্টাফ রিপোর্টার : আজ ১৪ এপ্রিল'১৭ ইং রোজ শুক্রবার সকাল ৯টা থেকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন যাত্রাবাড়ী আরবী বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে শাখা সভাপতি এম.এম. জহিরুল ইসলাম এর সভাপতিত্বে ও শাখা সাধারণ সম্পাদক সাব্বির আহমাদের সঞ্চালনায় নবীন আলেম ও কর্মী সংবর্ধণা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মুহতারাম মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ। প্রধান অতিথির বক্তব্যে নবীন আলেমদেরকে সম্বোধন করে তিনি বলেন, আপনারাই নবীদের যোগ্য ওয়ারিস। আপনাদেরকে যুগ সচেতন আলেম হতে হবে। এ দেশের গণমানুষের যোগ্য নেতৃত্ব আপনাদেরকেই দিতে হবে।

উক্ত অনুষ্টানে প্রধান বক্তার বক্তৃতায় ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি শাইখ ফজলুল করীম মারুফ বলেন, ইশা ছাত্র আন্দোলন এমন একটি সংগঠন যারা ছাত্রবৃন্দকে জ্ঞানপিপাসু ও যোগ্য নেতৃত্ব সৃষ্টি করতে সক্ষম হয়েছে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি মাওলানা এ.বি.এম জাকারিয়া, ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সাধারণ সম্পাদক মোহাঃ সিরাজুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ এর সদস্য সচিব মুফতি মনসুর আহমাদ সাকী, ছাত্র আন্দোলন যাত্রাবাড়ী আরবী বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি মোহাঃ রহমতুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোহাঃ তাফাজ্জল করিম, প্রশিক্ষণ সম্পাদক জাহিদ বিন ছায়েদুল হক, অর্থ সম্পাদক নুর হুসাইন গাজী সহ নগর ও থানার নেতৃবৃন্দ।