শুক্রবার, ১৪ এপ্রিল, ২০১৭

হাতপাখার কর্মীদের উপর আবারো আওয়ামী সন্ত্রাসীদের হামলা!

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশ ৭ং লতাচাপলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ং ওয়ার্ডে ওয়ার্কিংকালে হাতপাখার কর্মীরা আওয়ামী সন্ত্রাসীদের বাধার সম্মুখীন হন।

যারা হাতপাখার কর্মীদের সহযোগিতা করবে তাদের দেখে নেয়ার হুমকিও দেয় সন্ত্রাসীরা। খবর পেয়ে পরিদর্শনের জন্য প্রার্থীর মেজো ছেলে মুফতী হাবিবুর রহমান মিছবাহ ও ছোট ছেলে মাহফজুর রহমান জাবের এবং প্রার্থীর ভাতিজা ফোরকান আহমাদ সেখানে উপস্থিত হন। এসময় সেখানে উপস্থিত ছিল বাধা প্রদানকারী জলিল হাওলাদার। তার কাছে বাধার কারণ জানতে চাইলে উপরের নির্দেষে বাধা প্রদান করেছে বলে সে জানায়।

মুফতী হাবিবুর রহমান মিছবাহ জনগণের অধিকার নিয়ে কথা বললে জলিল হাওলাদার হুমকি দিয়ে বলে, আমার ক্ষমতা আছে পারলে ঠেকান! এটা বলেই স্কুলের বারান্দায় পূর্ব থেকে ওত পেতে থাকা একদল সন্ত্রাসীদের ডাক দেয়। এসময় সন্ত্রাসীরা দৌড়ে স্কুলের বাউন্ডারি ভেংগে জলিল হাওলাদারের নেতৃত্বে তাদের উপর হামলা করে। তবে প্রার্থীর ছেলে এবং ভাতিজার দৃঢ়তায় তারা পিছু হটে।

তবে তারা শংকা প্রকাশ করে বলেন যে, আওয়ামী সন্ত্রাসীরা ভোটের দিনও এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটাবে এবং ভোট ডাকাতি করবে। ভোটারদের ভয়ভীতি দেখিয়ে ভোটকেন্দ্রে আসতে বাধা দিবে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সাথে সাথে প্রশাসন ও নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করছি।