বুধবার, ৫ এপ্রিল, ২০১৭

সরকার নাস্তিক্যবাদী শক্তির প্ররোচনায় ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়েছে: মহাসচিব, ইসলামী আন্দোলন

আইএবি নিউজ: সাংবাদিক হলো একটি জাতির বিবেক। তাদের লেখনি শক্তির মাধ্যমে একটি জাতিসত্বাকে জাগ্রত করা যায়। তাই দেশ, জাতি ও সত্য-ন্যায়ের পক্ষে কাজ করে সাংবাদিকরা দেশে শান্তি প্রতিষ্ঠায় ভূমিকা রাখতে পারে।

৫ এপ্রিল’১৭ বুধবার দুপুর ১২টায় গোল্ডেন প্লেট রেস্টুরেন্টে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর ব্যবস্থাপনায় কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন-এর সভাপতিত্বে ও কেন্দ্রীয় তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক মুহা. ইলিয়াস হাসান-এর সঞ্চালনায় সাংবাদিকবৃন্দের সম্মানে মধ্যাহ্নভোজ পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহামদ উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার একের পর এক ইসলাম বিরোধী কাজ করে যাচ্ছে, তাতে ইসলামী জনতার বিস্ফোরণ ঘটলে সরকার তার মসনদ টিকিয়ে রাখতে পারবে না। সরকার নাস্তিক্যবাদী বামপন্থি কিছু মন্ত্রীদের প্ররোচনায় লাগামহীন ইসলাম ও মানবতা বিরোধী কাজ করে যাচ্ছে। সুপ্রীম কোর্ট প্রাঙ্গণে মূর্তি স্থাপন, মঙ্গল শোভাযাত্রার নামে হিন্দুয়ানি সংস্কৃতি পালন করতে সারাদেশের শিক্ষাপ্রতিষ্ঠানকে বাধ্য করা, মসজিদের ইমামগণের কণ্ঠরোধ, মসজিদের জমি সরকারি কাজে অধিগ্রহণ এবং ভারতের সাথে সামরিক চুক্তি করার মাধ্যমে আমাদের অহংকার সেনাবাহিনীকে গোলামীর জিঞ্জির পরানোর অপচেষ্টা চালানো হচ্ছে। তাই তিনি এই মুহুর্তে জাতির বিবেক হিসেবে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দীন, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমাদ আবদুল কাইয়ুম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সহ-সভাপতি শাইখ ফজলুল করীম মারুফ, সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারে জেনারেল মুহাম্মাদ হাছিবুল ইসলাম ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস.এম এমদাদুল্লাহ ফাহাদ।