শনিবার, ১ এপ্রিল, ২০১৭

ইশা ছাত্র আন্দোলন দৌলতপুর থানা (দক্ষিণ) শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন ও দায়িত্ব বন্টন সম্পন্ন

খুলনা সংবাদদাতা : গতকাল ৩১ মার্চ রোজ শুক্রবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনার দৌলতপুর থানা (দক্ষিণ) শাখার সভাপতি মুহাঃ আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাঃ তামীম হাসান আলাল এর পরিচালনায় শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন ও দায়িত্ব বন্টন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সরকারি বি.এল কলেজ শাখা (সাংগঠনিক জেলা) এর সহ-সভাপতি মুহাঃ আলফাত হোসেন লিটন।

তিনি বলেন, দেশ ও জাতির স্বার্থে অবিলম্বে সুপ্রিমকোর্ট প্রাঙ্গণ থেকে গ্রীক দেবী থেমিসের মুর্তি অপসারণ করতে হবে। এটা ইসলামী মূল্যবোধ ও এদেশীয় সাংস্কৃতির সঙ্গে গাদ্দারীর নামান্তর।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সরকারি বি.এল কলেজ শাখা (সাংগঠনিক জেলা) এর সাধারণ সম্পাদক মুহাঃ হাসানুজ্জামান। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা ও শপথ বাক্য পাঠ করান।

পূর্ণাঙ্গ কমিটি হলোঃ সভাপতি মুহাঃ আব্দুল্লাহ আল মামুন, সহ সভাপতি মুহাঃ মুবিন আহমাদ, সাধারণ সম্পাদক মুহাঃ তামীম হাসান আলাল, সাংগঠনিক সম্পাদক মুহাঃ আশিকুজ্জামান, প্রশিক্ষণ সম্পাদক মুহাঃ আব্দুর রাজ্জাক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাঃ নাহিদুল ইসলাম, অর্থ সম্পাদক মুহাঃ ফজলুল করীম, দপ্তর সম্পাদক মুহাঃ রিয়াজুল ইসলাম, কওমী মাদ্রাসা বিঃ সঃ মুহাঃ মহিদুল ইসলাম, আলিয়া মাদ্রাসা বিঃ সঃ মুহাঃ তামীম হাসান, স্কুল বিঃ সঃ মুহাঃ আব্দুর রাজ্জাক, কলেজ বিঃ সঃ মুহাঃ শামীম ফরহাদ, ছাত্রকল্যাণ সম্পাদক মুহাঃ এহসানুল হক, সাহিত্য ও সংস্কৃতি বিঃ সঃ মুহাঃ আলম গাজী ও সদস্য মুহাঃ ফয়জুল্লাহ।