শনিবার, ১৫ এপ্রিল, ২০১৭

কিশোরগঞ্জে ইসলামী আন্দোলনের থানা দায়িত্বশীল তারবিয়াত অনুষ্ঠিত

আশরাফ আলী সোহান : গতকাল ১৪ এপ্রিল শুক্রবার সকাল ৯টা হতে ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে জেলা দায়িত্বশীল মূল্যায়ন ও থানা দায়িত্বশীল তারবিয়াত অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা আলমগীর হোসাইন এর সভাপতিত্বে ও মাওলানা মহিউদ্দিন আজমীর পরিচালনায় গুরুত্বপূর্ণ তারবিয়াত প্রদান করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সম্মানিত সহ-মহাসচিব আমিন ইসলাম। সকাল ৯.০০ টা হতে দুপর ৩.০০ পর্যন্ত তারিবয়াতে দায়িত্বশীলদের করণীয়, অফিস পরিচালনা ও নেতৃত্বদান বিষয়ক গুরুত্বপূর্ণ তারবিয়াত প্রদান করেন তিনি। এছাড়াও অনুষ্ঠানে থানা দায়িত্বশীলদেরকে আসন্ন ২১ এপ্রিলের জাতীয় মহাসমাবেশের প্রস্তুতি নিতে আহবান করা হয়।

জেলা দায়িত্বশীল মূল্যায়ন পর্বে জেলা দায়িত্বশীলদের কার্যক্রম, পরিকল্পনা, কতটি মিটিং এ উপস্থিত ছিলেন এসব বিষয়ে পর্যালোচনা করা হয়।

অনুষ্ঠানে জেলা দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি সাংগঠনিক সম্পাদক মাওলানা শফিকুল ইসলাম ফারুকী, দফতর সম্পাদক হাদিউল ইসলাম, সহ-দফতর সম্পাদক আশরাফ আলী সোহান, অর্থ সম্পাদক হেলাল উদ্দিন জুয়েল, সহ-অর্থ সম্পাদক রিদুওয়ান আহমেদ সহ প্রমুখ।

তারবিয়াত অনুষ্ঠান শেষে জেলা দায়িত্বশীলদের নিয়ে আগামী দিনে কিভাবে কাজকে আরো বেগবান করা যায় এ বিষয়ে আলোচনা করা হয়। এছাড়াও আগামী ২১ এপ্রিল মহাসমাবেশ প্রস্তুতি বিষয় আলোচনার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।