মঙ্গলবার, ৭ জুলাই, ২০১৫

নাস্তিক-মুরতাদদের আস্ফালন সহ্য করা হবে না -পীর সাহেব চরমোনাই


ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, দেশ, জাতি ও মানবতা আজ শান্তির জন্য হাহাকার করছে। পবিত্র রমজান মাস আমাদের-কে তাকওয়া অর্জনের মাধ্যমে শান্তিপূর্ণ সমাজগঠনের শিক্ষাই দেয়। রমজান মাসের রোজা আমাদের-কে যেমনি ব্যক্তিগত জীবনে তাকওয়া অর্জনের মিক্ষা দেয় তেমনি সমাজ জীবনেও তাকওয়া অর্জনের শিক্ষা দেয়।
তিনি বলেন, একের পর এক ইসলাম, নবী ও ধর্মীয় শিক্ষা এমনকি আল্লাহ-কে নিয়েও কটুক্তি করছে। মুরতাদ লতিফ সিদ্দিকী-কে জামিন দেয়ার ফলেই আবদুল গাফফার চৌধুরী আল্লাহর নাম নিয়ে কটুক্তি করার সাহস পেয়েছে। তাই এ সকল মুরতাদদের সর্বোচ্চ শাস্তির আইন পাশ করে অনতিবিলম্বে তা কার্যকর করতে হবে। অন্যথায় উদ্ভুত পরিস্থিতির জন্য ক্ষমতাসীন সরকারকেই তার দায়ভার গ্রহণ করতে হবে।
১৯ রমজান মঙ্গলবার (৭ জুলাই’১৫) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে কেন্দ্রীয় সভাপতি নূরুল ইসলাম আল-আমীন এর সভাপতিত্বে আয়োজিত সূখী, সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সাহাবাদের অনুসারী একটি সংগঠন। সাহাবায়ে কিরাম এ রমজান মাসে বদরের যুদ্ধে তাগুতি শক্তির বিরুদ্ধে লড়াই করেছেন। তাই সাহাবায়ে কিরামের নমুনায় ঈমানী বলে বলিয়ান হয়ে খোদাদ্রোহী শক্তির মুলোৎপাটনে তারা প্রতিজ্ঞাবদ্ধ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব আলহাজ্ব আমীনুল ইসলাম।
আরো বক্তব্য রাখেন- দৈনিক ইনকিলাব এর সহকারী সম্পাদক মাওলানা ওবায়দুর রহমান খান নদভী, জাতীয় মসজিদ বায়তুল মুকাররম এর ইমাম মাওলানা মহিব্বুল্লাহিল বাকী।
বন্ধুপ্রতীম ছাত্র সংগঠনগুলোর মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, ইসলামী ছাত্র খেলাফত, ইসলামী ছাত্র মজলিশ, মুসলিম ছাত্রলীগ, জাগপা ছাত্রলীগ ও বাংলাদেশ আঞ্জুমানে তালামিযে ইসলামী এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সহ-সভাপতি জিএম রুহুল আমীন, সেক্রেটারি জেনারেল শেখ ফজলুল করীম মারুফ, জয়েন্ট সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ নূর-উন-নাবী, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আজিজুল হক।
প্রেস বিজ্ঞপ্তি
তারিখ: ০৭/০৭/২০১৫ ইং