আশরাফ আলী সোহান: সংশোধিত সিলেবাস নিয়ে নাস্তিক্য চক্রান্ত সহ্য করা হবে না : মহাসচিব ইসলামী আন্দোলন বাংলাদেশ

শনিবার, ১৪ জানুয়ারী, ২০১৭

সংশোধিত সিলেবাস নিয়ে নাস্তিক্য চক্রান্ত সহ্য করা হবে না : মহাসচিব ইসলামী আন্দোলন বাংলাদেশ

আইএবি নিউজ ডেক্স : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, সংশোধিত সিলেবাস ও শিক্ষাব্যবস্থা নিয়ে নাস্তিক্যবাদী গোষ্ঠীর যে কোন চক্রান্ত সহ্য করা হবে না। শিক্ষার মাধ্যমে মুসলমানের সন্তানকে নাস্তিক্যবাদী শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলা হবে আর মুসলমানরা চেয়ে চেয়ে দেখবে তা হতে পারে না। তথাকথিত বুদ্ধিজীবীদের সন্তানদের তারা নাস্তিক বানালে বানাতে পারে, কিন্তু মুসলমানের সন্তানদের নাস্তিক্যবাদী শিক্ষা দেয়ার চক্রান্ত ঈমানদার জনতা রুখে দাঁড়াবে।

তিনি এসব বুদ্ধিজীবীদের সতর্ক করে দিয়ে বলেন, বাংলাদেশে বসে আমেরিকা ও ভারতের চিন্তা-চেতনায় যারা কথা বলেন, তাদের এদেশে থাকার প্রয়োজন নেই। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, পাঠ্যসূচি পরিবর্তনকে দেশের সংখ্যাগরিষ্ঠ মুসলমানরা স্বাগত জানিয়েছে, তাই গুটিকয়েক ব্যক্তির কথা না শুনে সংখ্যাগরিষ্ঠ মানুষের পক্ষেই থাকুন।

গতকাল ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর পুরানা পল্টনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় তিনি সভাপতির বক্তব্যে একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন মুফতি সৈয়দ জিয়াউল করীম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, সহ-প্রচার সম্পাদক মাওলানা নেছার উদ্দিন, মাওলানা আতাউর রহমান আরেফী, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন