শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭

ময়মনসিংহের বিভিন্ন উপজেলায় ইশা ছাত্র আন্দোলনের কমিটি পুনঃগঠিত

ময়মনসিংহ থেকে তারিখ জামিল: দেশের ত্রি-ধারার শিক্ষা ব্যবস্থার অন্যতম বৃহৎ ছাত্র সংগঠন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন। পীর সাহেব চরমোনাইর নেতৃত্বাধীন ইসলামীআন্দোলন বাংলাদেশের  ছাত্র  সংগঠন এটি। দলীয় নীতিমালা অনুযায়ী প্রতি বছরই কমিটি নবায়ন করতে হয়। সে লক্ষ্যে গত ২৭শে জানুয়ারি'১৭ কেন্দ্রীয় কমিটির নবায়ন হয়। পরে ফেব্রুয়ারি থেকে শুরু হয় দেশব্যাপী জেলা কমিটি নবায়ন প্রক্রিয়া। তারই ধারাবাহিকতায় ফেব্রুয়ারির মাঝামাঝি নবায়ন হয় মোমেনশাহী জেলা কমিটি।

নবগঠিত জেলা কমিটির নেতৃবৃন্দ মার্চ থেকে থানা কমিটি সমুহ নবায়ন কর্মসূচি হাতে নেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ময়মনসিংহ মহানগর, মুক্তাগাছা, ধোবাউড়া, গৌরিপুর, ফুলপুর, ইশ্বরগঞ্জ, গফরগাঁও, ত্রিশাল, ফুলবাড়িয়া, ভালুকা ও হালুয়াঘাটে কমিটির নবায়ন হয়েছে। বাকী থানাগুলোতেও মার্চ মাসের মধ্যেই কমিটি নবায়ন প্রক্রিয়া শেষ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন জেলা সভাপতি মুহাম্মদ রফিকুল ইসলাম মন্ডল।

এদিকে নবগঠিত কমিটির নেতাকর্মীদের মাঝে বেশ উৎসাহ- উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। আগামীতে মোমেনশাহীতে ইশা ছাত্র আন্দোলনের শক্তিশালী ঘাটি গড়ে তুলতে নবনির্বাচিত নেতৃবৃন্দ দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেছেন।