শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭

আগামী ৩১ মার্চ ইসলামী যুব আন্দোলন-এর কনভেনশন উপলক্ষে সারাদেশে ব্যাপক প্রস্তুতি

আইএবি নিউজ: আগামী ৩১ মার্চ ২০১৭ শুক্রবার সকাল ৯টায় রাজধানীর গুলিস্তানস্থ কাজী বশির মিলনায়তনে ইসলামী যুব আন্দোলনের প্রথম জাতীয় যুব কনভেনশন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)। সভাপতিত্ব করবেন ইসলামী যুব আন্দোলন-এর কেন্দ্রীয় আহবায়ক কেএম আতিকুর রহমান। উপস্থিত থাকবেন দেশের বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, বরেণ্য শিক্ষাবিদ, কেন্দ্রীয় ও জাতীয় নেতৃবৃন্দ।

কনভেনশন উপলক্ষে সারাদেশে নেতা কর্মীরা ব্যাপক প্রস্তুতি নিয়েছে। ইতোমধ্যে দেশের ৬৪টি জেলাসহ ৮০টি সাংগঠনিক জেলায় প্রস্তুতি সভা সম্পন্ন হয়েছে। কেন্দ্রীয় যুব নেতাদের উপস্থিতিতে সভাগুলো যেনো একেকটি সম্মেলনে পরিনত হয়েছে। আজ এক বিবৃতিতে কেন্দ্রীয় আহবায়ক কেএম আতিকুর রহমান ও সদস্য সচিব মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন বলেন, প্রথম জাতীয় যুব কনভেনশনকে আমরা আগামী দিনের সংগঠনের কার্যক্রমের জন্য মাইলফলক হিসেবে এক ঐতিহাসিক যুব কনভেনশন করতে চাই। কনভেনশন একটি হলে হলেও গোটা রাজধানী লোকে লোকারন্য হবে , ইনশাআল্লাহ। সেই লক্ষেই আমরা কাজ করছি।

দেশে চলমান সংকটময় মুহুর্তে জাতীয় যুব কনভেনশন থেকে কেন্দ্রীয় ও জাতীয় নেতৃবৃন্দ গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করবেন। কনভেনশন থেকে ইসলামী যুব আন্দোলন-এর চলমান কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত করে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) নতুন সেশনের জন্য কমিটি ঘোষণা করবেন, ইনশাআল্লাহ।আগামী ৩১ মার্চ ইসলামী যুব আন্দোলন-এর কনভেনশন উপলক্ষে সারাদেশে ব্যাপক প্রস্তুতি