বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

ইসলামের দাওয়াত পৌছে দিতে পারলেই ছাত্রদের মাঝে আদর্শিক পরিবর্তন সম্ভব: ইশা ছাত্র আন্দোলন

স্টাফ রিপোর্টার : গতকাল ৩০ মার্চ রোজ বৃহস্পতিবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফতুল্লা থানা কার্যালয়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার সভাপতি আব্দুল্লাহ মুহাম্মদ হাসান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মু. সাইফুল ইসলাম এর সঞ্চালনায় ২০১৭ সালের বার্ষিক পরিকল্পনা বৈঠক অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার মজলিশে আমেলার দায়িত্বশীলগণ। উক্ত বৈঠকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার ২০১৭ সালের কার্যক্রমের পরিকল্পনা হাতে নেয়া হয়।

ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার সভাপতি আব্দুল্লাহ মুহাম্মদ হাসান তার উদ্বোধনী বক্তব্যে বলেন, ইসলামের দাওয়াত সকল ছাত্রদের মাঝে পৌছে দিতে পারলেই কেবল ছাত্রদের মাঝে আদর্শিক পরিবর্তন সম্ভব।

সভাপতি আরো বলেন, কেবল মাত্র একটি পরিপূর্ণ ইসলামী বিপ্লবই পারে সমাজের সকল স্তরের মানুষের মাঝে শান্তির সুবাতাস এনে দিতে। তাই তিনি ইসলাম প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হবার আহবান জানান। এছাড়াও তিনি বলেন, ইসলামী সংস্কৃতি বাদ দিয়ে পাশ্চাত্য অসভ্যতা গ্রহণের ফলেই আজ মানুষের মাঝে থেকে মনুষ্যত্ব হারিয়ে যাচ্ছে। দেশের এই অরাজকতাময় পরিস্থিতিতে ইসলামী শাসনই মানবতার কাঙ্ক্ষিত মুক্তির ঠিকানা। তিনি দেশের সর্বস্তরের ছাত্রদের পাশ্চাত্য সংস্কৃতির বিরুদ্ধে একটি ঐক্যবদ্ধ আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহবান জানান।

এছাড়াও উক্ত বৈঠকে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উর্ধতন বিভিন্ন শাখার দায়িত্বশীলগণ উপস্থিত ছিলেন। ফতুল্লা থানায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কাজের অগ্রগতি নিয়ে আলোচনা হয়। অবশেষে সাধারণ সম্পাদকের দোয়া ও মোনাজাতের মাধ্যমে বৈঠক সমাপ্ত হয়।