আশরাফ আলী সোহান: গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবিতে জ্বালানী মন্ত্রণালয়ে স্মারকলিপি পেশ কর্মসুচী সফল করুন: পীর সাহেব চরমোনাই

রবিবার, ১২ মার্চ, ২০১৭

গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবিতে জ্বালানী মন্ত্রণালয়ে স্মারকলিপি পেশ কর্মসুচী সফল করুন: পীর সাহেব চরমোনাই

আইএবি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, সিস্টেম লস ঠেকানো এবং দুর্নীতিকে বৈধতা দিতেই জনমতের তোয়াক্কা না করে গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছে সরকার। এই সিদ্ধান্ত বাতিল করতে হবে। কম আয়ের মানুষের ওপর শোষণ চালিয়ে মসনদে টিকে থাকা যাবে না।

তিনি বলেন, দূর্নীতির ভাগবাটোয়ারা বৈধতা দিতেই সাধারণ জনগণকে শোষণ করার জন্য উঠেপড়ে লেগেছে। এমনিতেই নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনে সংসার চালাতে হিমশিম খাচ্ছে এখন নতুন করে গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত চরম অমানবিক।

তিনি আরো বলেন, চলমান সীমাহীন লুটপাটের বোঝা দেশের জনগণের কাঁধে চাপাতে সরকারের দুর্নীতি ও ভুল নীতির ফলে জ্বালানি খাতে যে নৈরাজ্য সৃষ্টি হয়েছে, তার দায় জনতার উপর চাপানোর জন্যই অযৌক্তিকভাবে গ্যাসের মূল্যবৃদ্ধি করা হয়েছে। জনগণ এই সিদ্ধান্ত কোনোভাবেই মেনে নেবে না। অবিলম্বে তা প্রত্যাহার করতে হবে।

সোমবার (১৩ মার্চ) গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবিতে জ্বালানী মন্ত্রণালয়ে স্মারকলিপি পেশ কর্মসুচী সফলের জন্য দেশপ্রেমিক জনতার প্রতি আহ্বান জানানো হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন