সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭

ইসলামী হুকুমত চাইলে ইশা ছাত্র আন্দোলনে আসুন: শাইখ ফজলুল করীম মারুফ

আইএবি নিউজ: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি শাইখ ফজলুল করীম মারুফ ইসলামী হুকুমত প্রত্যাশীদের উদ্দেশ্য করে বলেন, আপনি যার অনুসারী হতে চান হোন। আপনি চরমোনাই এর মুরিদ, শর্ষিনার মুরিদ, ফুলতলির মুরিদ বা অন্য কারো এতে কোন সমস্যা নাই। আপনি শার্ট প্যান্ট পরিধান করেন, লুঙ্গি পাঞ্জাবী বা জুব্বা তাতে কোন সমস্যা নাই। আপনি মিলাদ পড়েন বা তারাবীর নামাজ আট রাকাত পরেন কোন সমস্যা নাই। আপনি যা আছেন তাই থাকুন। শুধু আপনি যদি সুশাসন চান, আপনি যদি ইসলামী হুকুমত চান তাহলে আপনাকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর পতাকা তলে স্বাগতম। আমরা আপনাদের সবাইকে সাথে নিয়ে ইসলামী হুকুমতের জন্য আন্দোলন করছি।

গত ১৭ ফেব্রুয়ারি শুক্রবার ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা ও মহানগরের বার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা বলেন। সম্মেলনে শাইখ ফজলুল করীম মারুফ ইসলামের ভিতরকার ‍বিভেদকে দুরে সরিয়ে রেখে সর্বস্থরের ছাত্রদের সাথে নিয়ে একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে একটা জোড় লড়াই করারও আহবান জানান।

তিনি বলেন, ইশা ছাত্র আন্দোলন শুধুমাত্র কোন রাজনৈতিক দল বা ছাত্র সংগঠনের নাম নয়। বরং এটা একটা ইস্যুভিত্তিক আন্দোলনের নাম। ইশা ছাত্র আন্দোলনের আন্দোলন হল ইসলামী হুকুমত প্রতিষ্ঠার আন্দোলন। এছাড়াও তিনি সর্বস্থরের ছাত্রদের প্রতি ইশা ছাত্র আন্দোলনে যোগদানের আহবান জানান।

তিনি বলেন, আপনি ইশা ছাত্র আন্দোলনে আসুন, ইশা ছাত্র আন্দোলনকে জানুন, বুঝুন। দেখুন আমরা কি করছি। যদি দেখেন আমরা মিষ্টি মিষ্টি কথা বলে, ফাকা বুলি আউড়িয়ে আপনার ক্যারিয়ার নষ্ট করছি বা আপনাকে দিয়ে জঙ্গি তা'লিম দিচ্ছি তাহলে আপনি শুধু এই সংগঠন ছেড়ে চলে যাবেন তা নয় বরং আমাদেরককে র‍্যাব পুলিশে ধরিয়ে দিবেন। আর যদি দেখেন আমরা আপনার মঙ্গলের জন্য বলছি, দেশ, জাতি ও মানবতার পক্ষে বলছি তাহলে আমাদের সাথে থাকবেন, ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠার জন্য কাজ করবেন।

ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগরের সভাপতি মু. মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও সিলেট জেলা সাধারণ সম্পাদক শিহাবুদ্দীনের পরিচালনায় সম্মেলনে উপস্থিত ছিলেন পীর সাহেব চরমোনাইয়ের রাজনৈতিক উপদেষ্টা আশরাফ আলী আকন, কেন্দ্রীয় সদস্য মুয়াজ্জম হোসেন খান, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ডাঃ রিয়াজুল ইসলাম রিয়াজসহ ইসলামী আন্দোলন শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন ও ইশা ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয়-স্থানীয় নেতৃবৃন্দ।

 

সিলেট প্রতিনিধি: শেখ আজিজুর রহমান মাসুম