আশরাফ আলী সোহান: কলেজ ক্যাম্পাসে শিক্ষার সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নেই: মাও. হাফিজুর রহমান শরীয়তপুরী

বৃহস্পতিবার, ২ মার্চ, ২০১৭

কলেজ ক্যাম্পাসে শিক্ষার সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নেই: মাও. হাফিজুর রহমান শরীয়তপুরী

আইএবি নিউজ: ইসলামী শাসনন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও ইসলমী যুব আন্দোলন শরীয়তপুর জেলা শাখার আহবায়ক  মাও. হাফিজুর রহমান বলেছেন, ক্যাম্পাসগুলো আজ বখাটেদের আড্ডা খানায় পরিণত হয়েছে। কিছু  ছাত্ররা আজ হল দখল, ভর্তি বাণিজ্য, টেন্ডারবাজীতে প্রতিযোগিতা শুরু করেছে। এহেন মুহুর্তে মেধাবী, দক্ষ ও দীনদার ছাত্রসমাজ ছাড়া দেশের রাজনীতির পট পরিবর্তন করা সম্ভব নয়।

আজ বৃহস্পতিবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র শরীয়তপুর সরকারি কলেজ শাখার কমিটি গঠন অনুষ্ঠানে শাখা সভাপতি আশিক মাদবরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা সভাপতি ছাত্র নেতা মুহা. হযরত আলী। তিনি বলেন, ইশা ছাত্র আন্দোলন সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজ, টেন্ডারবাজমুক্ত দেশপ্রেমিক ও দীনদার ছাত্রদের একটি সংগঠন। তাই তিনি সকল ছাত্রদেরকে ছাত্র আন্দোলনের পতাকাতলে শরিক হতে আহবান করেন।

অনুষ্ঠান শেষে ২০১৬ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০১৭ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি: মুহা. আশিক মাদবর, সহ-সভাপতি: মুহা. নোমান আহমেদ ওও সাধারণ সম্পাদক: মুহা. কওসার আহমেদকে মনোনীতা করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন